1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে বন্যার্তদের পাশে হোপ ফাউন্ডেশন

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ২০১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: সিলেটে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে টানা ১০দিন ধরে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে হোপ ফাউন্ডেশন কক্সবাজার, বাংলাদেশ। গত ২০ জুন থেকে সিলেটের বন্যা কবলিত বিভিন্ন উপজেলায় খাবার বিতরণ, চিকিৎসা সেবা, বিনামূল্যে ঔষধ বিতরণসহ প্রায় ১০ হাজার মানুষকে সেবা প্রদান করা হয়েছে।
হোপ ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ডা. ইফতেকার মাহমুদের নির্দেশনায় সিলেটে এ কার্যক্রম পরিচালনা করছেন প্রজেক্ট ম্যানেজার রুহুল আমিন, হোপ ইমার্জেন্সি রেসপন্স টিমের টিম লিডার মুহিবুল ইসলাম মিছবা, ডাঃ তানবিন হাসান জিসান, ডাঃ মোঃ ফয়সল, মেডিকেল সহকারী শাহীন আলম, মোহাম্মদ মিঠুন, ফিজিওথেরাপিস্ট সরোয়ার কামাল প্রমুখ।
সার্বিক বিষয়ে হোপ ইমার্জেন্সি রেসপন্স টিমের টিম লিডার মুহিবুল ইসলাম মিছবা বলেন, সিলেটের বন্যা স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা গত ১০ দিন থেকে ১৪ সদস্যের টিম নিয়ে বন্যার্তদের সহযোগিতায় কাজ করছি।
উল্লেখ্য, গত ২০ জুন থেকে সিলেটের বন্যাকবলিত বিভিন্ন এলাকায় হোপ ফাউন্ডেশন প্রায় ১০ হাজার মানুষকে খাদ্য, চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ প্রদান করেছে।
নোট: ছবি সংযুক্ত।
ছবি ক্যাপশন- সিলেটে বন্যার্তদের মাঝে ফ্রি মেডিকেল সেবা দিচ্ছে হোপ ফাউন্ডেশন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..